Monday, May 6, 2013

অনাকাঙ্খিত বিড়ম্বনা


মোবাইলে Android অ্যাপ মার্কেট থেকে কিছু অ্যাপ নামাচ্ছিলাম... কয়েকটা নামানোর পর আরও ২টা ডাউনলোডের মাঝে এসে টাকা শেষ হয়ে গেল! পেন্ডিং অবস্থায় রেখে মোবাইল রেখে দিলাম। ১৫-২০ মিনিট পর দেখি অ্যাপটি ডাউনলোড+ইন্সটল হয়ে গেছে! :O :O বিজি থাকাতে গুরুত্ব দিলাম না। হয়তো শেষের দিকে
ছিল,আমি খেয়াল করিনি।

৩০মিনিট পর এক অপরিচিত নাম্বার থেকে ফোনঃ
-ভাই ভুলে আপনার নাম্বারে মনে হয় আমার ১০০ টাকা চলে গেছে
-কই না তো!
-গেছে ভাই,আপনার শেষে '৯৭৭' আর আমার '৭৯৯'। ভাই, টাকাটা দিয়েন ভাই!
-আমি কোনও লোডের মেসেজ পাইনি। (অ্যাপ ডাউনলোডের কথা মনে পরে গেল!) তবুও আমি দেখছি।
-দেখেন ভাই, প্লিজ।
ফোন রেখে দেখলাম- নাহ্‌ মেসেজ নাই! অ্যাকাউন্টে গিয়ে দেখি ৮৭.৫৯ টাকা! (এইডা কিছু হইলো!!) >:(


আবার ফোন-
-ভাই টাকা গেছে?
-হুম! আপনার কোন নাম্বারে দেবো? (তার সাথে আমার কথা হচ্ছে দোকানের ফোন দিয়ে)
-আমারটার শেষে '৭৯৯'।
-এভাবে আবার ভুল হতে পারে... আপনি আপনার নাম্বারটা আমারে SMS করে পাঠান অথবা আমারে মিস কল দেন। আমি আর কোনও ভুল করতে চাচ্ছি না। ছাত্র মানুষ ১০০টাকার অনেক দাম!! :/ :/ :/
-আচ্ছা! আমি SMS দিচ্ছি!

মাসের এই সময় আর কাজ পায় নাই আমার মত বেকারের ফোনে ভুলে টাকা দিয়েছে! ধেৎ!! মেজাজ খারাপ! >:(

শুন্য পথিকের মূল পোস্ট>

No comments:

ফেসবুক প্লাগইন: শূন্য পথিক by শূন্য পথিক (ফেসবুকে আমি) →ফেসবুকে অ্যাডমিন- হুমায়ূন আহমেদ ফ্যান পেজ

Post a Comment