Sunday, May 12, 2013

ফেসবুকের মেয়েটি ও অনন্ত জলিল প্রসঙ্গ!


ভালই লিখত, লেখা গুলো পড়ে ভাল লাগত। বায়োতে লেখা "সবার ফ্রেন্ড রিকু গ্রহন করি না, রিকু পাঠানোর আগে মেসেজ করে জানাবেন কেন অ্যাড করতে চাচ্ছেন"

তো তাকে মেসেজ পাঠালাম (হুবুহু না)-


-ফ্রেন্ড রিকু পাঠাতে চাচ্ছি।
-আমি সবাইকে অ্যাড করি না, কেন চাচ্ছেন বলেন?
-জানি, বায়োতে দেখলাম (অতঃপর আমি গুছিয়ে লিখে তাকে মেসেজ করলাম)
-ঠিক আছে। কিন্তু আমি সিদ্ধান্ত নিয়েছি আগামী এক মাস কাউকে অ্যাড করব না। একমাস পরে আবার অ্যাড করব।
-ভাল! তো একমাসটা শুরু হয়েছে কবে?
-আজ, এখন থেকে!
-(WTF!) আচ্ছা! আমি কেন আপনাকে অ্যাড করতে চাচ্ছি, এটা বোঝাতে পেরেছি তো?
-হুম! ঠিক আছে। একমাস পরে যোগাযোগ করবেন, রিকু একসেপ্ট করব।
-ওকে!

ঠিক একমাস পর; আজ-
-কেমন আছেন? মনে আছে আমাকে? আজ এক মাস শেষ হল।
-(বেশ কিছুক্ষন পর) হ্যাঁ! মনে আছে।
-রিকু পাঠাব?
-ওকে, পাঠান। আমি আপনাকে অ্যাড দিচ্ছি।

আমি আর দেরি না করে, তার অ্যাকাউন্টে গিয়ে যত্ন সহকারে তাকে ব্লক মেরে দিলাম!
বিঃ দ্রঃ মাইয়া আমি তোরে ফ্রেন্ড রিকু পাঠাতে চাইছিলাম, প্রেমের প্রস্তাব দেইনি! না অ্যাড করতে চাইলে সরাসরি বলবি, নাটক সিনেমা করিস ক্যান? তুই কি জ্বলন্ত জলিলের বউ??

শুন্য পথিকের মূল পোস্ট>>

No comments:

ফেসবুক প্লাগইন: শূন্য পথিক by শূন্য পথিক (ফেসবুকে আমি) →ফেসবুকে অ্যাডমিন- হুমায়ূন আহমেদ ফ্যান পেজ

Post a Comment