Friday, May 10, 2013

ফেসবুকের এক বিরক্তিকর অপশন!


ফেসবুকের Followers ব্যাপারটা আমার কাছে একটা বিরক্তকর অপশন! এক তরফা আড়াল থেকে নজর রাখার মত। নিজেকে ভিলেন বা খারাপ মানুষ মনে হয়! ভাব এমন জেমস বন্ড হয়ে তারা আমার উপর নজর রাখছে!! প্রিয় ব্রাদারস্‌ & সিস্টারস্‌, এটা গোয়েন্দা বিভাগের কাজ, আপনার না! বাংলা অক্ষরিক অর্থটাও কেমন জানি...
অনুসরন করার মত আমার টাইমলাইনে কিচ্ছু নাই! 

আমি কাউকে ঝুলিয়ে রাখি না, আমার বায়োতে এই সব কথা স্পষ্ট লেখা আছে তবুও দুঃখের বিষয় আমার Followers প্রায় ২০০!! মজার ব্যাপার হচ্ছে যারা আমার Followers তাদের নিজেদেরও Followers লিস্ট অনেক মোটা তাজা!! আমার ধারনা তারা নিজেরা ফেসবুক সেলিব্রেটি হওয়ার কারনে বন্ধু রিকুইয়েস্ট পাঠাতে লজ্জা পায়!!
তো এক সেলিব্রেটি Follower দেখলাম আমার টাইমলাইন থেকে বেশ কিছু ছবি নিয়ে এডিট করে আমার নাম মুছে দিয়ে নিজের নামে চালিয়ে দিচ্ছে!! Follower হওয়ার এইটা এক ধরনের সুবিধা! লিস্টে থাকলে অন্তত কার্টেসি দেওয়া লাগতো!!
শুভ ফলোইং! :)

বিঃদ্রঃ আমার Following লিস্টে যারা আছেন, হয় তারা আমার রিকু ঝুলিয়ে রেখেছেন অথবা তাঁদের রিকু সেন্ড অপশন আমি পাই নি।

শুন্য পথিকের মূল পোস্ট>>

No comments:

ফেসবুক প্লাগইন: শূন্য পথিক by শূন্য পথিক (ফেসবুকে আমি) →ফেসবুকে অ্যাডমিন- হুমায়ূন আহমেদ ফ্যান পেজ

Post a Comment